অস্ট্রেলিয়ার হয়ে আর খেলা হবে না: ওয়ার্নার

পপুলার২৪নিউজ ডেস্ক :

বল টেম্পারিং কলঙ্কে এক বছর নিষিদ্ধ হয়ে ক্যারিয়ারেরই ‘শেষ’ দেখছেন ডেভিড ওয়ার্নার। শনিবার সিডনিতে সংবাদ সম্মেলনে কান্নাবিজড়িত কণ্ঠে ক্ষমা চেয়েছেন তিনি। এ সময় নিষেধাজ্ঞা উঠে যাওয়ার পর অস্ট্রেলিয়ার হয়ে আর কখনও খেলতে না পারার শঙ্কা প্রকাশ করেছেন এ মারকুটে ব্যাটসম্যান।

ওয়ার্নার বলেন, যে ভুল করেছি তা ক্রিকেটকে ক্ষতিগ্রস্ত করেছে। আমি আমার অংশের দায়িত্ব নিচ্ছি। এ জন্য ক্ষমা চাচ্ছি।

সংবাদ সম্মেলনের ব্যাপ্তি ছিল ৬ মিনিট। কথা বলতে গিয়ে বারবার আটকে গেছেন ৩১ বছর বয়সী ক্রিকেটার। দুই কপোল বেয়ে অঝোরে ঝরেছে অশ্রুধারা। কাঁদতে কাঁদতে তিনি বলেন, বুকে হাত দিয়ে বলছি- আমি দেশের জন্য ক্রিকেট খেলেছি। সবসময় স্বদেশের জন্য সম্মান বয়ে আনার চেষ্টা করেছি।

দলকে জেতাতেই বল বিকৃতির পরিকল্পনা করেন ওয়ার্নার। প্রকাশ্য দিবালোকেই তা স্বীকার করেছেন তিনি, দলের স্বার্থেই এটি করা হয়েছিল। তবে এতে যে হিতে বিপরীত ঘটবে তা জানা ছিল না। এ জন্য আমি অনুতপ্ত। যতদিন বাঁচব- এটি আমাকে কুরে কুরে খাবে।

নিজের ক্যারিয়ারেরও শেষ দেখে ফেলেছেন অজি হার্ডহিটার, আমি বুঝতে পারছি, অস্ট্রেলিয়ার হয়ে হয়তো আমার আর  কখনও  খেলা হবে না।

এ সময় অসংখ্য প্রশ্নবাণে জর্জরিত হন ওয়ার্নার। তবে সব প্রশ্নের উত্তর দেননি। এ জন্য পরে ক্ষমাও চেয়েছেন তিনি। এক টুইটবার্তায় এ বিস্ফোরক ব্যাটসম্যান জানিয়েছেন, অনেক প্রশ্নেরই জবাব দিতে পারিনি। সময়মতো সব প্রশ্নেরই উত্তর দেব।

পূর্ববর্তী নিবন্ধবিউটি হত্যা মামলার প্রধান আসামি বাবুল গ্রেফতার
পরবর্তী নিবন্ধরাষ্ট্রীয় পৃষ্ঠপোষকতায় রিজার্ভ চুরি নিশ্চিত করেছে এফবিআই: রিজভী