অর্থ আত্মসাতের মামলায় আবারও কোর্টে জ্যাকুলিন ফার্নান্দেজ

বিনোদন ডেস্ক : আবারও অর্থ আত্মসাতের মামলায় দিল্লির কোর্টে হাজিরা দিলেন বলিউড তারকা জ্যাকুলিন ফার্নান্দেজ। বুধবার (৫ জুলাই) দিল্লির আদালতে হাজিরা দিয়েছেন তিনি। ২০০ কোটি রুপি অর্থ আত্মসাতের মামলায় সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে নাম জড়ায় জ্যাকুলিনের। গত বছর এই মামলায় ৫০ হাজার রুপির ব্যক্তিগত বন্ডে জামিন পেয়েছেন তিনি।

বুধবার সকালে দিল্লির আদালতে আসেন জ্যাকুলিন। দুই বছর ধরে এই অর্থ আত্মসাতের মামলায় বার বার আদালতে হাজিরা দিতে হয়েছে জ্যাকুলিনকে। তার বিরুদ্ধে অতিরিক্ত চার্জশিট পর্যন্ত গঠন করেছে ইডি। তার বিরুদ্ধে অভিযোগ ছিল সুকেশের সঙ্গে এই অর্থ আত্মসাতে যুক্ত থাকা।

আপাতত জেলে সুকেশ। অন্যদিকে জ্যাকুলিন জামিনে ছাড়া পেলেও তাকে বিদেশযাত্রার জন্য অনুমতি চাইতে হয়েছে বার বার। একাধিক বিধিনিষেধও রয়েছে তার ওপর। যদিও সাপ্লিমেন্টারি চার্জশিটে জ্যাকুলিনকে অভিযুক্ত বলে দাবি করা হয়নি।

এদিন আদালতে হাজিরা দেওয়ার সময় কালো মাস্কে নিজের মুখ ঢেকেছিলেন জ্যাকুলিন। তিনি গাড়িতে আসার সময় একটি বাদামি শুট পরেছিলেন। পরে আদালত চত্বরে ঢোকার পরে তা খুলে কেবল সাদা শার্ট পরেই দেখা গেলো তাকে। তবে সারাক্ষণ মুখ মাস্কে ঢেকে রেখেছিলেন তিনি।

অন্যদিকে সুকেশের সঙ্গে জ্যাকুলিনের যে যোগাযোগ ছিল একটা সময়, তা বোঝা যায় তার চিঠি দেখেই। জেলে থাকাকালীন জ্যাকুলিনকে একাধিকবার প্রেমপত্র পাঠিয়েছেন সুকেশ। দিল্লির মান্ডোলি জেল থেকে জ্যাকুলিনকে উদ্দেশ্য করে পাঠানো একটি চিঠিতে সুকেশ লিখেছিলেন, ‘আমার ভালোবাসা, আমার বেবি জ্যাকুলিন, আমার বোম্মা। আমি ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডস দেখলাম ২৮ এপ্রিল। স্বীকার করতেই হবে তুমি দুর্দান্ত ছিলে, এবং তোমার পারফর্ম্যান্স ছিল শ্রেষ্ঠ। গোটা অনুষ্ঠানে তোমাক ডান্স অ্যাক্টটা শো-স্টপার ছিল, তোমাকে মার্জিত, উত্কৃষ্ট, দারুণ লাগছিল। আরও বেশি করে পাগলের মতো তোমার প্রেমে পড়ে গেছি। আমি ভাষা হারিয়ে ফেলেছি, তুমি সুপারস্টার, আমার বেবি গার্ল।

তোমাকে আমার জীবনে পাওয়া আশীর্বাদের মতো, আমার রানি। বোটা বোম্মা, আমার সর্বস্ব দিয়ে তোমাকে ভালোবাসি, আমার প্রতিটিক্ষণ শুধু তোমারই জন্য, তুমি জানো তোমাকে কেমন পাগলের মতো ভালোবাসি আমি, অবশ্য আমি এটাও জানি তুমি কতটা আমাকে ভালোবাসো।তোমাকে ভীষণ মিস করছি।

 

তাছাড়া তোমার জন্মদিনের জন্য দারুণ একটা সারপ্রাইজ আছে, তোমার ভীষণ পছন্দ হবে, আমি আমার কথা রাখছি! তর সইছে না! বেবি, আমি শুধু চাই তুমি হাসতে থাকো, আমি এখানেই আছি, সত্যের দিন গোনা শুরু হয়ে গিয়েছে, চিন্তা করো না।’

 

পূর্ববর্তী নিবন্ধতামিমের জায়গায় ওয়ানডে দলে রনি তালুকদার
পরবর্তী নিবন্ধসিদ্ধান্ত পরিবর্তন করে ফিরবেন তামিম ইকবাল, আশা পাপনের