অভিমানে বাড়ি ছাড়লেন আল্লু অর্জুনের ভাই!

বিনোদন ডেস্ক : ভারতীয় সিনেমার প্রযোজক ও তেলেগু সিনেমার পরিবেশক আল্লু অরবিন্দ। তার দুই পুত্রের নাম—আল্লু অর্জুন ও আল্লু সিরিশ। দুজনেই চলচ্চিত্রাভিনেতা। অভিনয় ক্যারিয়ারে আল্লু অর্জুন অসংখ্য ব্যবসাসফল সিনেমা উপহার দিয়েছেন। আল্লু সিরিশও বেশ কিছু সিনেমায় কাজ করেছেন। তবে বড় ভাই আল্লু অর্জুনের মতো নিজের শক্ত জায়গা গড়ে নিতে পারেননি।

এদিকে ভারতীয় সংবাদমাধ্যম টলিউড ডটনেট এক প্রতিবেদনে দাবি করেছে—বাবা ও ভাইয়ের উপর রাগ করে বাড়ি ছেড়েছেন আল্লু সিরিশ। মুম্বাইয়ে আলাদা বাসায় বসবাস করছেন তিনি।

কারণ ব্যাখ্যা করে এ বিষয়ে একটি সূত্র সংবাদমাধ্যমটিকে বলেন—‘বাবা অরবিন্দ ও ভাই আল্লু অর্জুনের উপর নাখোশ আল্লু সিরিশ। কারণ বাবা অরবিন্দ ভাইয়ের ক্যারিয়ার নিয়ে যতটা মনোযোগী ছিলেন, ততটা আল্লু সিরিশের ক্ষেত্রে নন। আর এ নিয়ে বাবা-ভাইয়ের প্রতি আল্লু সিরিশের রাগ। শুধু রাগ পুষে রাখেননি বরং বাড়ি ছেড়ে মুম্বাইয়ে আলাদা একটি বাড়িতে বসবাস করছেন সিরিশ।’

নব্বই দশকের শুরুতে শিশু শিল্পী হিসেবে চলচ্চিত্রে প্রথম অভিনয় করেন আল্লু সিরিশ। ২০১৩ সালে তামিল ভাষার ‘গৌরবাম’ সিনেমার মাধ্যমে নায়ক হিসেবে চলচ্চিত্রে অভিষেক ঘটে তার। এরপর তেলেগু, মালায়ালাম ভাষার আরো ৫টি সিনেমায় অভিনয় করেন তিনি। বর্তমানে তেলেগু ভাষার ‘প্রেমা কাড়ান্তা’ সিনেমার কাজ তার হাতে রয়েছে।

 

পূর্ববর্তী নিবন্ধছবির প্রচারে গিয়ে ভক্তকে চড় মারলেন সামান্থা
পরবর্তী নিবন্ধবুস্টার ডোজের আওতায় ৪ কোটি ২১ লক্ষাধিক মানুষ