অপেরা গায়িকা হয়ে আসছেন অ্যাঞ্জেলিনা জোলি

বিনোদন ডেস্ক : এবার অপেরা গায়িকা হয়ে আসছেন হলিউডের অন্যতম দর্শকপ্রিয় অভিনেত্রী অ্যাঞ্জেলিনা জোলি। মার্কিন কিংবদন্তি অপেরা গায়িকা মারিয়া ক্যালাসের জীবনভিত্তিক নির্মিতব্য একটি সিনেমায় তাকে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করতে দেখা যাবে। ‘মারিয়া’ নামের এই সিনেমাটি নির্মাণ করছেন পাবলো লরেইন।

‘মারিয়া’সিনেমার চিত্রনাট্য লিখেছেন প্রখ্যাত ব্রিটিশ চিত্রনাট্যকার স্টিভেন নাইট। এই সিনেমায় অভিনয় নিয়ে জোলি বলেন, ‘আমার এই সিনেমায় মারিয়ার জীবন ও তার প্রভাব খুবই গুরুত্বের সঙ্গে নিয়েছি। এতে মারিয়া চরিত্রটি ফুটিয়ে তোলা আমার জন্য একটি চ্যালেঞ্জও বটে। তবে চরিত্রটি নিজের ভেতর ধারণ করার জন্য যা যা করার দরকার তা-ই আমি করব।’

জোলি আরও বলেন, ‘পাবলো লরেইন এমন একজন পরিচালক, যাকে আমি দীর্ঘদিন ধরে পছন্দ করি। অন্যদিকে স্টিভেন নাইটের চিত্রনাট্যে কাজ করাটাও স্বপ্নের মতো ব্যাপার।’

উল্লেখ্য, মার্কিন অপেরা গায়িকা মারিয়া ক্যালাসকে গত শতকের অন্যতম সেরা অপেরা গায়িকা হিসেবে গণ্য করা হয়। গানের পাশাপাশি মারিয়ার ব্যক্তিগত জীবনের বিভিন্ন ঘটনার জন্য ব্যাপক আলোচিত ও সমালোচিত ছিলেন তিনি। জানা গেছে, মূলত ১৯৭০-এর দশকের মারিয়ার প্যারিসে অবস্থানকালীন শেষ দিনগুলো এই সিনেমায় চিত্রিত করা হবে।

এদিকে ৪৭ বছর বয়সী অভিনেত্রী অ্যাঞ্জেলিনা জোলি এখন তার নতুন ছবি ‘উইদাউট ব্লাড’-এর পোস্ট প্রোডাকশনের কাজে নিয়েও ব্যস্ত সময় পার করছেন।

 

পূর্ববর্তী নিবন্ধপ্রতারণা ও দুর্নীতির অভিযোগ থেকে মুক্তি পেলেন নেইমার জুনিয়র
পরবর্তী নিবন্ধভক্তদের সঙ্গে বিয়ের ছবি শেয়ার করলেন প্রীতম-শেহতাজ